সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার 

বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার 

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে বস্তা ভর্তি ২৪ টি দেশীয় অস্ত্র ও ১১ টি ককটেল উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের মূল ফটকের নিচে পরিত্যক্ত স্থানে এগুলো সনাক্ত করেছে র‍্যাবের সদস্যরা।

খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ও র‍্যাব ৫ রাজশাহীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় টিনের চালার নিচে পরিত্যক্ত ঘরে একটি প্লাস্টিকের বস্তায় বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এছাড়াও ওই বস্তার পাশেই একটি প্লাস্টিকের ব্যাগে কালো পলিথিনে মোড়ানো বেশ কয়েকটি ককটেল উদ্ধার করে। পরবর্তীতে ককটেল গুলো নিষ্ক্রিয় করার জন্যে পানি ভর্তি বালতিতে রাখা হয়।

তবে কে বা কারা এগুলো রেখেছে এটি জানা যায়নি। স্থানীয়রা বলছেন, গত পাঁচ আগস্ট সাবেক এমপি আবুল কালাম আজাদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুর ক্যাডার বাহিনী অস্ত্রশস্ত্র নিয়ে ভবানীগঞ্জ বাজারে তাণ্ডব চালায়।

সারাদেশে যৌথ বাহিনীর অভিযান চলছে। এই কারনে হয়তো রাতের আধারে বস্তা ভর্তি দেশীয় অস্ত্র  এবং ব্যাগে করে ককটেল ফেলে রেখে যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত র‍্যাবের যে বোম ডিসপোজাল ইউনিট রয়েছে তারা আসলেই ককটেল গুলো নিষ্ক্রিয় করা হবে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

ঘটনাস্থল পরিদর্শন করেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম তৌহিদ ও র‍্যাবের অফিসার।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম তৌহিদ বলেন, এটি আসলে কে বা কাহারা রেখেছে সেটি বলা সম্ভব হচ্ছে না।তবে যেই রাখুক তদন্ত সাপেক্ষে তাকে আইনের আওতায় আনা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড